বাংলাদেশী বাজিকরদের জন্য সবচাইতে ভালো ডিল 1xBet এর ফ্রি ১০,০০০ টাকা!
19Oct
Betting Guides Bangladeshi Betting Sites

বাংলাদেশী বাজিকরদের জন্য সবচাইতে ভালো ডিল 1xBet এর ফ্রি ১০,০০০ টাকা!

কখনো কি দেখেছেন কেউ অনলাইনে বাজি খেলেই অনেক টাকা আয় করে ফেলছে? আর এরপরই মনে হয়েছে, ইশ, আপনিও যদি এমনভাবে টাকা আয় করতে পারতেন! 1xBet চলে এসেছে আপনার মূলধনকে দ্বিগুণ করে আপনার এই স্বপ্নকে পূরণ করতে! তারা আপনাকে আপনার ডিপোজিটের উপর দশ হাজার টাকা পর্যন্ত বোনাস দিচ্ছে একদম ফ্রিতে! বাংলাদেশের মানুষ যে কতটুকু খেলাপাগল এ ব্যাপারটি তাদের কাছে একদম পরিষ্কার, আর এজন্যই আপনাকে আরো মাতিয়ে তুলতে যা করা প্রয়োজন তার পুরোটুকুই করতে চায় 1xBet। ঢাকা ডাইনামাইটস বনাম চিটাগং ভাইকিংস, বাংলাদেশ বনাম জিম্বাবুয়ে, কিংবা ব্রাজিল বনাম আর্জেন্টিনার কোপা আমেরিকার ফুটবল ম্যাচ – এখানে আপনি বাজি ধরতে পারবেন এ সবকিছুর উপরেই! একজন বাংলাদেশী হিসেবে যেই খেলাগুলো আপনার ভালো লাগার কথা, তাঁর সবগুলোর উপরেই বাজি ধরার সুযোগ থাকছে এখানে।

1XBet BD

🇧🇩 1XBET বিডি ਕਬੱਡੀ এবং ক্রিকেটে বাজি ধরার জন্য সেরা পছন্দ.

  • 13,000 টাকা পর্যন্ত বোনাস
  • ক্রিকেট বাজি ধরে
  • বাংলা ভাষায় পাওয়া যায়
  • দুর্দান্ত মোবাইল অ্যাপ
  • তাত্ক্ষণিক অর্থ প্রদান
  • সরাসরি সম্প্রচার

Promo Code
CRICBET

1xBet.com 🇧🇩 দেখুন 1xbet indian app download for android


বাংলাদেশী হিসাবে কেন 1xBet বেছে নিন?

1xBet যেহেতু প্রচুর পরিমাণে খেলাধুলা বিষয় ওয়েবসাইটগুলোর সাথে জড়িত, যেকোন খেলাপাগল মানুষই হয়তো ইন্টারনেটে 1xBet এর বিজ্ঞাপন আগেই দেখে থাকবে। শেষ কয়েক বছরে এই কোম্পানিটি হাজার হাজার মানুষের ভরসার অন্যতম জায়গা হয়ে উঠেছে। সবচেয়ে জনপ্রিয় খেলা, ই-স্পোর্টস কিংবা ক্যাসিনো গেমের সবগুলোই আপনি পাচ্ছেন এখানে। সেইসাথে হাল আমলের ব্যাপকভাবে জনপ্রিয় লাইভ বেটের মত চমৎকার ব্যাপারগুলো তো থাকছেই। এরসাথে নিয়মিতভাবে নানা ধরণের বোনাসের ব্যবস্থা ওয়ানক্সবেটকে করে তুলেছে সবার কাছেই পছন্দের এক নাম। প্রথমেই বলে রাখা ডিপোজিট বোনাসের সাথে আরো নানা রকমের বোনাস থাকছে সবসময়ই! এছাড়া ওয়ানক্সবেটের রয়েছে Curaçao e-Gaming Licence, যার অর্থ হলো তারা আসলেই একটি নির্ভরযোগ্য বুকমেকার এবং আপনার তাদের মাধ্যমে হওয়া আপনার সকল লেনদেন একদম নিরাপদ। টাকাপয়সার লেনদেনের জন্য 1xBet আপনার জন্য রেখেছে নানা ধরণের উপায়। ক্রেডিট কার্ড, ই-ওয়ালেট, এমনকি ক্রিপ্টোকারেন্সি দিয়েও আপনি আপনার লেনদেন করতে পারবেন এখানে!


1XBET প্রোমো কোড দিয়ে কীভাবে প্রথম আমানত বোনাস পাবেন?

এবারে ফিরে যাওয়া যাক প্রথম ডিপোজিট বোনাসের কথায়। একটি একাউন্টের জন্য রেজিস্টার করে একটি পেমেন্ট মেথড রেডি করে আপনার একাউন্টে টাকা ডিপোজিট করে ফেলুন। 1xBet বোনাস হিসেবে রাতারাতি আপনার টাকাকে দ্বিগুণ করে দেবে সর্বোচ্চ দশ হাজার টাকা পর্যন্ত। ধরা যাক, আপনি আপনার একাউন্টে প্রথম ৪,৫০০ টাকা ডিপোজিট করেছেন। বোনাস হিসেবে এই টাকাটুকু দ্বিগুণ হয়ে ৯,০০০ টাকা হয়ে যাবে। এভাবে আপনি প্রথম জমাকৃত সর্বোচ্চ দশ হাজার টাকাকে বিশ হাজার টাকায় রূপান্তর করে ফেলতে পারছেন যাচ্ছেন একদম শুরুতেই! মাথায় রাখতে হবে যে এই বোনাসটি একজন ইউজার পাচ্ছেন শুধু একবারই। আর যেকোন সময়ে আপনি সর্বোচ্চ একটি একাউন্টই রাখতে পারবেন, এর ব্যতিক্রম হলে বাতিল করে দেয়া হবে আপনার সব একাউন্টকেই।



1XBET প্রচার কোড 🇧🇩 বিডি
দেশআমানত বোনাসপ্রচার কোড
Flag of Bangladesh10000 ডলার পর্যন্ত CRICBET 
🇧🇩 1xBet.com এ যান

এই মুহূর্তে এসে সম্ভবত আপনার মাথায় সবচেয়ে বড় যে প্রশ্নটি ঘুরছে তা হলো কীভাবে এই টাকাগুলো আপনি কীভাবে আপনি উইথড্র করবেন। এটি বেশ সোজাসাপ্টা একটি ব্যাপার কিন্তু তবুও একটু ব্যাখ্যা করে বোঝানোর প্রয়োজন হয়তো এখানে থেকেই যায়। প্রথমত, আপনি একদম শুরুর ডিপোজিটের উপর যত টাকা বোনাস পাচ্ছেন তার অন্তত পাঁচগুণ টাকা আপনাকে আয় করতে হবে Accumulator Bet এর মাধ্যমে। অর্থাৎ, শুরুতেই যদি আপনি ৮,০০০ টাকা বোনাস পেয়ে থাকেন, তাহলে আপনাকে এই বেটের মাধ্যমে আয় করতে হবে অন্তত ৪০,০০০ টাকা। এটি নিয়ে চিন্তার কিছুই নেই কেননা প্রথমেই বোনাস পাওয়ার কারণে ইতোমধ্যেই কিন্তু আপনার হাতে বেটিং এর জন্য বেশ ভাল অংকের টাকা রয়েছেই! Accumulator Bet এর মাধ্যমে আপনি প্রচুর payoff এর জন্য একই সময়ে তিন বা এর অধিক বেটিং করতে পারবেন। এক্ষেত্রে আপনাকে ন্যূনতম তিনটি Accumulator bet জিততে হবে ১.৪(২/৫) বা এর থেকেও বেশি অডে। যখনই আপনি এই পর্যন্ত চলে আসবেন, তখনই এই টাকার পুরোটুকুই আপনার! মাথায় রাখবেন, এই পুরোটুকুই আপনাকে করতে হবে এক মাসের মধ্যে। আর কোনভাবেই এর মাঝে প্রথমে ডিপোজিট করা টাকাটুকু উইথড্র করে ফেলবেন না, কেননা তাহলে আপনার শুরুর বোনাসের টাকাটুকুও ক্যান্সেল হয়ে যাবে।


How To Use Promo Code in 1xBet BD


বলে রাখা ভালো যে আমরা যতটা চাই আপনি এখানে এসে বেটিং এর আনন্দটা উপভোগ করুন, ঠিক ততটুকুই চাই যেন আপনার সকল কার্যক্রম যেন হয় দায়িত্বপুর্ণ ও নিরাপদ। অনলাইন বেটিং এর দুনিয়ায় প্রবেশ করার আগে আপনার অবশ্যই এই ব্যাপারগুলো নিয়ে ন্যূনতম জ্ঞান থাকা প্রয়োজন। আপনি যেই খেলার উপরে বাজি লাগতে যাচ্ছেন সেই খেলা সম্পর্কে পুরোপুরি জ্ঞান রাখার কোন বিকল্প নেই। এছাড়া আপনি যেই সাইটে বেটিং করছেন তাদের বৈধতা কতটুকু, কোন কোন সার্টিফিকেশন তাদের আছে, তাদের রিভিউ, অফার ইত্যাদি কেমন এ ব্যাপারগুলো অবশ্যই জেনে নেওয়া জরুরি। এছাড়াও যে ধরণের বেটিং আপনি করতে চাচ্ছেন সেগুলোর সাথে কী কী ধরণের ঝুঁকি জড়িত আছে সেগুলোও জেনে রাখা দরকার। আর বাংলাদেশীদের জন্য সবসময়ই বেটিং এর আগে নিজেদেরকে VPN (Virtual Private Network) এ কানেক্ট করে নিতে হবে। আর সবশেষে বলতেই হয়, নিজের ধৈর্য ও বিবেকের চাইতে যেন লোভটা বেশি না হয়ে যায়, এ ব্যাপারে সচেতন থাকতে হবে সবসময়ই। এই নিয়মগুলো মেনে চললেই আশা করা যায় আপনি আপনার প্রিয় খেলা বা ক্যাসিনো গেইমের উপর বেটিং করে কাটাতে পারবেন এক দারুণ সময় আর একই সাথে আয় করবেন বেশ কিছু টাকা!


তো আর দেরী কীসের? ভিজিট করুন 1xBet আর আপনার হাজার টাকাকে লাখ টাকায় রূপান্তর করুন এখনই!




ইংরেজী ভাষায় এই নিবন্ধটি পড়ুন: 1xBet Promo Code BD: Free BDT 13,000 Is The Best Deal For Bangladeshi Bettors

Leave a comment

reload, if the code cannot be seen

FOLLOW @BettingCric INSTAGRAM